-->

জাতীয় জীববিজ্ঞান অলিম্পিয়াডের রেজিস্ট্রেশন শুরু !

 


অনলাইনে অনুষ্ঠিত আঞ্চলিক জীববিজ্ঞান অলিম্পিয়াডে বিজয়ীদের জাতীয় জীববিজ্ঞান অলিম্পিয়াডে অংশগ্রহণের রেজিস্ট্রেশন শুরু হয়েছে। ইতিমধ্যে বাংলাদেশ জববিজ্ঞান অলিম্পিয়াড ওয়েবসাইটে আঞ্চলিক অলিম্পিয়াডের ফলাফল প্রকাশিত হয়েছে। ফলাফল দেখতে https://bdbo.org/orbo2021/ ক্লিক করো ।  জুনিয়ার (ষষ্ট থেকে অষ্টম), সেকেন্ডারি (নবম থেকে দশম) ও হায়ার সেকেন্ডারি (একাদশ থেকে দ্বাদশ) ক্যাটাগরিতে বিজয়ীরা জাতীয় জীববিজ্ঞান অলিম্পিয়াডে অংশগ্রহণ করার সুযোগ পাবে।

জাতীয় জীববিজ্ঞান অলিম্পিয়াডে অংশগ্রহণ করার জন্য শিক্ষার্থীদের ওয়েবসাইটে প্রদত্ত নির্দিষ্ট ফরম পূরণ করে সাবমিট করতে হবে। রেজিস্ট্রেশনকৃত শিক্ষার্থীরা অনলাইনে অনুষ্ঠিতব্য জাতীয় জীববিজ্ঞান অলিম্পিয়াডে অংশগ্রহণ করবে।

জাতীয় জীববিজ্ঞান অলিম্পিয়াডে অংশগ্রহণের রেজিস্ট্রেশন পদ্ধতি

ক) রেজিস্ট্রেশন ফি প্রদান (ব্যক্তিগত বিক্যাশ একাউন্ট থেকে) 

    রেজিস্ট্রেশন ফি-১০০০ টাকা


পেমেন্ট সম্পন্ন হলে রেজিস্ট্রেশনের জন্য প্রথমে http://registration.bdbo.net/ লিংকে প্রবেশ করো।

নিচের দিকে নেক্সট অপশনের পূর্বে থাকা I agree (all the information given by the participant must be correct. bdbo will not be responsible for any problem arising out of wrong information.)   এ টিক চিহ্ন দাও।

এরপর নেক্সট অপশনে ক্লিক করে প্রয়োজনীয় তথ্য প্রদান করে রেজিস্ট্রেশন সম্পন্ন করো।

রেজিস্ট্রেশন শেষে http://registration.bdbo.net/Downloads/NationalAdmitDownload লিংকে ক্লিক করে জাতীয় অলিম্পিয়াডে অংশগ্রহণের প্রবেশপত্র ডাউনলোড করো।

 

No comments

Powered by Blogger.